ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী বাজার সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১৪, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

১৪ই জানুয়ারী শুক্রবার সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত বিরতিহীন ভাবে সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে মুকুন্দগাঁতী বাজার সমবায় সমিতির লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হল।

প্রার্থীদের মার্কা নিয়ে প্রচারণার একাংশ

বিপুল উৎসবমুখর পরিবেশে, সকালের নাস্তা খেয়ে, ব্যবসায়ীগণ হাসিখুসি, যার যার প্রার্থীকে নিজ নিজ সমর্থন জানাতে হাজির হন ভোট কেন্দ্র সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে । বেশ সুশৃঙ্খলভাবে কাজ করতে দেখা গেছে সবাইকে এবং কারো কোন অভিযোগ লক্ষ করা যায় নি । পাশাপাশি প্রার্থী ও ভোটারগণের ব্যপক উপস্থিতি ও শান্তশিষ্ট পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠান সবার কাছে গ্রহণযোগ্য পর্যায়ে উপস্থাপন করেছে । বেলা শেষে ভোট গ্রহণ শেষ হবার সাথে সাথে, গণনা শুরু হয় । সন্ধা ৭টায় চলে আসে সেই মহেন্দ্রক্ষন । ঘোষণা করা হয় ফলাফল, যেখানে সভাপতি পদের প্রার্থী হিসেবে, হারিকেন মার্কা প্রতীক নিয়ে ৬৬৮ টি ভোট পেয়ে জয়লাভ করেন, বিশিষ্ট ব্যবসায়ী অত্র অঞ্চলের সকলের প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব জনাব হাজী তোফাজ্জল হোসেন সাহেব । তার নিকটবর্তী প্রার্থী মো: বদর উদ্দিন মন্ডল, ২৯০ টি ভোট পেয়ে পরাজিত হন ।

পলিং এজেন্ট ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিদের কর্মব্যস্ত মুহূর্ত

উল্লেখ্য, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী বাজার সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নিবার্চনের নিমিত্তে গত ২০ ডিসেম্বর তারিখে নিবার্চন কমিটির ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। সমবায় সমিতির আইন, বিধি অলোকে যাচাই বাছাই করার পরে ১৫ জনের প্রার্থীতাই বৈধ ঘোষনা করা হয়। বৈধ প্রার্থীরা হলেন, মো: তোফাজ্জল হোসেন সভাপতি প্রার্থী, মো: বদর উদ্দিন মন্ডল সভাপতি প্রার্থী, মো: রফিকুল ইসলাম শেখ সহ-সভাপতি প্রার্থী, মো: মহর আলী সহ-সভাপতি প্রার্থী, মো: আনোয়ার হোসেন সম্পাদক প্রার্থী, মো: হেল্লাল উদ্দিন প্রাং সম্পাদক প্রার্থী।
পরিচালক প্রার্থীরা হলেন মো: শফিকুল ইসলাম, মো: মজনু হোসেন, মো: রফিকুল ইসলাম, মো: ফজলুর রহমান মন্ডল, মো: মজনু সরকার, মো: ফরিদুল ইসলাম, মোহাম্মদ আলী, মো: মুকুল হোসেন মোল্লা, মো: আ: আলিম। উপ-আইন অনুযায়ী ১জন সভাপতি, ১জন সহ-সভাপতি, ১জন সম্পাদক ও ৬ জন পরিচালক পদে মোট ৯জন সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় ।

ভোটারের ভোটদানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

সভাপতি পদের প্রার্থী পদে জয়লাভ করে, জনাব হাজী তোফাজ্জল হোসেন সাহেব, সকল ব্যবসায়ীদের বারংবার তাদের প্রতিনিধি নির্ধারণে ভোটের মাধ্যমে যে ভালবাসা প্রকাশ করেছেন, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের সকলের সার্বিক প্রয়োজনে সর্বদা পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন । পরে তার বাসভবনে ফিরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করার মাধ্যমে তার নির্বাচনী কার্যক্রমের সমাপনি বিদায় নেন।