ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

পহেলা বৈশাখের অনুষ্ঠান দুপুর ২টার মধ্যে শেষ করতে হবে: ডিএমপি

স্পেশাল করেসপন্ডেন্ট | ডেইলিনিউজ২৪বিডি.কম
এপ্রিল ১২, ২০২২ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে রাজধানীর রমনার বটমূলে বাংলা নববর্ষ ১৪২৯ বরণ উপলক্ষে নিরাপত্তা বিষয়ক ব্রিফিংয়ে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, রমনার বটমূলে প্রবেশে চেকপোস্ট থাকবে, চেকপোস্টে চেক না করে কাউকে ঢুকতে দেয়া হবে না।

তিনি বলেন, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে রমনার বটমূলে আয়োজিত অনুষ্ঠানে মুখোশ পরে প্রবেশ করা যাবে না। এছাড়া মঙ্গল শোভাযাত্রায় প্রত্যেককে চেকিং করে তবেই ঢুকতে দেয়া হবে।

বর্ষবরণ অনুষ্ঠানের সময়সীমা নিয়ে ডিএমপি কমিশনার বলেন, দুপুর ২টার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষ করতে হবে। দুপুর ১টার পর কাউকে এই (রমনা) এলাকায় প্রবেশ করতে দেয়া হবে না। আর এই বছর যেহেতু রমজান মাসে বাংলা নববর্ষের অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে তাই কোনো ধরণের খাবারের দোকানও খোলা থাকতে পারবে না।

ইভটিজিং রোধে সাদা পোশাকে পুলিশের উল্লেখযোগ্য সদস্য সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকবে বলেও জানান কমিশনার।

ডিএমপি কমিশনার আরও বলেন, রমনার বটমূলে প্রবেশে চেকপোস্টে চেক না করে কাউকে ঢুকতে দেয়া হবে না। রমনা বা পার্শ্ববর্তী এলাকায় কোনো যানবাহন চলতে পারবে না।

শফিকুল ইসলাম বলেন, রমনা এলাকায় ডগ স্কোয়াড সুইপিং করেছে, সন্ধ্যায় করা হবে এবং আগামীকালও করা হবে। এছাড়া পুরো চত্বর সিসিটিভি ক্যামেরার আওতায় থাকবে।