ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসার জন্য ঢাকায় এসে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২, ২০২৩ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর যাত্রাবাড়ী কাজলায় মিনিবাসের ধাক্কায় আরাফাত ইসলাম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির মৃত্যু হয়।

আরাফাত মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার চর বাউসিয়া বড়কান্দি গ্রামের শরিফ মিয়ার একমাত্র ছেলে। শিশুটি থালাসিয়া রোগে আক্রান্ত ছিল।

শিশুটির মা আইরিন আক্তার জানান, জন্মের তিন বছর পর আরাফাতের থ্যালাসেমিয়া রোগ ধরা পড়ে। সেজন্য তার শরীরে রক্ত দিতে হতো। প্রতিমাসে ঢাকার শান্তিনগরে থ্যালাসেমিয়া ফাউন্ডেশন হাসপাতলে এসে রক্ত দেয়া হচ্ছিলো। সোমবার সকালে আরাফাতকে নিয়ে ঢাকায় আসার পথে কাজলা হানিফ ফ্লাইওভার টোলপ্লাজার পাশে নামেন তারা। সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে পস্রাব করছিল শিশুটি। তখন মিনিবাসটি পেছন দিক থেকে তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়।

শিশুটির বাবা শরিফ মিয়া জানান, খবর পেয়ে তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরাফাত।

স্বজনরা জানান, গ্রামের ৮১ নম্বর চর বাউসিয়া বড়কান্দি প্রাইমারি স্কুলের ১ম শ্রেণিতে ভর্তি করা হয়েছিলো শিশুটিকে। তার বাবা রাজধানীর ধোলাইখালে একটি দোকানে চাকরি করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আখতার হোসেন জানান, কাজলা টোলপ্লাজার পাশে ফিটনেসবিহীন একটি মিনি বাসের ধাক্কায় শিশুটির মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।