ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন জুয়া প্ল্যাটফর্মের সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৩, ২০২৩ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে রোববার অনলাইন জুয়া প্ল্যাটফর্মের একজন সদস্যকে গ্রেপ্তার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। গ্রেপ্তারকৃ‌তের নাম- মো. হাফিজ আল আসাদ (২৩)।

গ্রেপ্তার যুব‌কের কাছ থে‌কে অনলাইন জুয়া প্ল্যাটফর্ম পরিচালনার কাজে ব্যবহৃত ১ টি স্মার্ট ফোন ও ১ টি সীম কার্ড জব্দ করেছে। পরবর্তীতে তার দেয়া তথ্য মতে চাপাইনবাবগঞ্জ থেকে আরো ১ টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

সোমবার এটিইউ জা‌নি‌য়ে‌ছে, গ্রেপ্তার হা‌ফিজ বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছে।

গত ২৭ জানুয়া‌রি বগুড়া জেলার সদর থানাধীন কলোনী বাজার এলাকা থে‌কে অনলাইন জুয়ার প্লাটফর্মের দুইজন সদস‌্যকে গ্রেপ্তার করা হয়। তা‌দের গ্রেপ্তা‌রের পর হাফিজ আল আসাদ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত মোবাইল ২ টি বিক্রি করে দেন।

গ্রেপ্তার হা‌ফিজ ফেসবুক আইডি ও ফেসবুক গ্রুপ ব্যবহারের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে অবৈধভাবে জুয়া পরিচালনা, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন জনকে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে টাকা/ডলারের মাধ্যমে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করাতেন। এতে অনেক সাধারণ লোক সর্বশান্ত হয়েছে।

অজ্ঞাতনামা অন্যান্যদের সহায়তায় হা‌ফিজ অনলাইন জুয়ার প্লাটফর্মের মাধ্যমে দীর্ঘদিন ধ‌রে অনলাইন জুয়া পরিচালনা করছি‌লেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।