ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

কনসার্ট ‘টু গাজা ফ্রম ঢাকা’ হাতিরঝিলে অ্যাম্ফিথিয়েটারের মঞ্চে হবে

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২৩, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে শুক্রবার (২৪ নভেম্বর) হাতিরঝিলে হবে ‘টু গাজা ফ্রম ঢাকা’ শিরোনামের কনসার্ট। যদিও কনসার্টটি হওয়ার কথা ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে। তবে অনুমতি না পাওয়ায় কনসার্টটি এখন হবে হাতিরঝিলের অ্যাম্ফিথিয়েটারের মঞ্চে। কনসার্টের টিকিট বিক্রির টাকা পাঠানো হবে ফিলিস্তিনে।

টিকিটের পাশাপাশি যে কেউ ডোনেশন হিসেবেও টাকা পাঠাতে পারেন। কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে গেটসেটরক ওয়েবসাইটে। এই কনসার্টে যেসব ব্যান্ড দল ও শিল্পী পারফরম করবেন, তাদের কেউই পারিশ্রমিক নেবেন না।

ব্যান্ডদলগুলোর মধ্যে থাকবে মাকসুদ ও ঢাকা, আর্ক, অ্যাভয়েড রাফা, নেমেসিস, ইন্দালো, মেঘদল, সহজিয়া, কার্নিভাল, হাইওয়ে, হাতিরপুল সেশন, ফিরোজ জং, মরুভূমি, মুনফ্লাওয়ার।

প্রসঙ্গত, সংগীতশিল্পীদের তালিকায় রয়েছেন মাশা ইসলাম, শাফায়েত, আসির আরমান. রেজাউল করিম লেমন, আহমেদ হাসান সানি, অভিষেক ভট্টাচার্য্যসহ অনেকে। এই কনসার্টে অতিথি হিসেবে থাকবেন প্রিন্স মাহমুদ ও লতিফুল ইসলাম শিবলী। কনসার্টটি ওই দিন দুপুর ২টা থেকে শুরু হবে।

আর্টিস্ট অ্যাগেইনস্ট জেনোসাইডের এই কার্যক্রম শুধুমাত্র কনসার্টে সীমাবদ্ধ নয়। ইতোমধ্যে ঢাকার ৭৩টি দেয়ালে মোরশেদ মিশু ও তার দল গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে গ্রাফিতি করেছেন। দ্বিতীয় ধাপে কনসার্টের আয়োজন করা হচ্ছে। কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে getsetrock.com ওয়েবসাইটে।