ঢাকামঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

কর্মবিরতির ডাক, সিনেমা-সিরিয়ালের শুটিং বন্ধ!

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১৬, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

হঠাৎ করে আটকে গেল সব শুটিং। কর্মবিরতি চলছে টালিগঞ্জে। মঙ্গলবার টালিগঞ্জের টেকনিশিয়ানদের একাংশ একদিনের কর্মবিরতির ডাক দিয়েছে। ফলে সিনেমা, সিরিয়ালসহ সবকিছুর শুটিং বন্ধ রাখা হয়েছে এদিন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, টেকনিশিয়ানদের একাংশ, বিশেষ করে ইলেকট্রিশিয়ানদের পক্ষ থেকে জানানো হয়েছে- আসন্ন নির্বাচনে প্রার্থী হতে নিষেধ করা হয়েছে তাদের। এ নিয়েই অভিযোগ। যা পৌঁছায় কর্মবিরতিতে।

তাদের দাবি, তারা নির্বাচিত সদস্য এবং তারা যদি এই নির্বাচনে অংশ নিতে না পারে তাহলে তাদের সুবিধা-অসুবিধা জানানোর কোনো সুযোগ পাবেন না। এজন্য গল্পের একাংশের বিরুদ্ধে অভিযোগ তাদের। আর তাদের কর্মবিরতির কারণে আজ স্টুডিওপাড়া একদমই অচলপ্রায়।

এছাড়া মাঝে মধ্যেই টেকনিশিয়ানদের অসন্তোষের জন্য সিনেমা-ধারাবাহিকের শুটিংয়ে বিভিন্ন সমস্যা দেখা যায় টালিপাড়ায়। নিজেদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে কথা বলে থাকেন। এবারও সেই প্রেক্ষিতে কর্মবিরতি পালন করছেন তারা।

বিষয়টি নিয়ে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন, ‘সকালে একটু সমস্যা হয়েছিল। কিন্তু পরে অবশ্য সমস্যা মিটে গেছে। শুটিং বন্ধ করাকে কখনোই সমর্থন করে না ফেডারেশন। বর্তমানে আমি গঙ্গাসাগরে রয়েছি। বিকেলে কলকাতায় ফিরেই সমস্যা খতিয়ে দেখা হবে।’