ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

আপনার রাশি

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

কেমন যাবে ২০২১

স্বাগত খ্রিষ্টীয় নববর্ষ ২০২১। কেউ যদি বলেন ২০২০ সালটা তো কোন মতেই ভালো গেল না। তাহলে আমি বলব, অতীতটা অতীতই। বর্তমান এবং আগামী শুভ হবে, এই আশা ও বিশ্বাস আমাদের থাকতেই হবে।

যাইহোক, ২০২১-এ আমরা আছি—২+০+২+১=৫–এর ঘরে। নিউমারলজির জনক পিথাগোরাসের মতে, ৫ একটি অত্যন্ত শুভ সংখ্যা। এ বছরের রাশিফলে তাই আমরা এই ৫-এর সংমিশ্রণ ঘটিয়ে নিচ্ছি।

শুধু ক্যালেন্ডার অনুযায়ী নয়, এমনিতেও ২০২১ মেষ রাশির জন্য বয়ে আনছে এক নতুন শুভ পরিবর্তন। এ বছর আপনার আবাসস্থল থেকে কর্মজীবন—সবকিছুতেই সুন্দর একটা পরিবর্তন আসবে। সমস্যা আসবে, তবে যেহেতু আপনি কোনো সমস্যায় দিশেহারা হন না, তাই আপনি সমস্যার সামাল দিতে পারবেন। পরিবারের সবার সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আর্থিক অবস্থাসহ অন্যান্য দিক ভালো যাবে। আমরা আপনার শুভ চাই।

২০২১ সালটা আপনার খুবই ভালো যাবে, যদি আপনি আপনার সহজাত সৃজনশীলতাকে ঠিকমতো কাজে লাগাতে পারেন। সময় নষ্ট না করে বছরের গোড়া থেকেই পরিশ্রম বিনিয়োগ করবেন। নতুন নতুন দিকে নিয়ে যাবেন নিজের চিন্তাকে। বছরের মাঝামাঝি এসে সাময়িক কিছুটা হতাশা দেখা দিতে পারে। সেটাকে কাটিয়ে উঠতে হবে। আমাদের ইচ্ছাশক্তি দিয়ে আমরা সবই পারি। বছর শেষ হতে হতে আপনি দেখবেন আপনি আপনার কাঙ্ক্ষিত সাফল্যের দরজায় পৌঁছে গেছেন। শুভ হোক আপনার।

সংখ্যা ৫ এসে আপনার জীবনকে নতুন একটি সুন্দর ধারায় প্রবাহিত করবে। কাজেই ২০২১ সালকে আপনি বিরাট আশা নিয়ে বরণ করবেন। আলোচ্য বছরে আপনার স্বাস্থ্য, অর্থ, খ্যাতি ইত্যাদি বিষয়ে দারুণ অগ্রগতি হবে। পারিবারিক বিষয়ে মনটা সব সময় তাজা রাখবেন, আনন্দে রাখবেন। আপনার আশাহত হওয়ার কোনো কারণ নেই। বছরটি আপনার জন্য দারুণ সাফল্য বয়ে আনবে। কল্যাণ হোক আপনার।

আপনার পেশা যেটাই হোক, ২০২১ সালে আপনি পেশাগত উল্লেখযোগ্য কিছু সাফল্য পাবেন। সেই সঙ্গে বাড়তি একটা সামাজিক খ্যাতিও আসবে। পারিবারিক ক্ষেত্রে কিছুটা দ্বন্দ্ব দেখা দিলেও পরে তা ঠিক হয়ে যাবে। এ বছর আপনার ভ্রমণ হওয়া সম্ভব। এই ভ্রমণ থেকে আসবে পেশাগত সাফল্য ও আনন্দ। আপনি যেকোনো অবস্থায় নিজের আশা এবং বিশ্বাসকে বজায় রাখবেন। বছর শেষে আমরা নিশ্চয় আরও আনন্দ নিয়ে আবার মিলিত হব। শুভ হোক।

অনেকেই হয়তো বলবেন ২০২০ সালটা তো ভালো গেল না। আপনিও হয়তো তাই বলবেন। ২০২১ সালটা যে আপনার শীর্ষ সাফল্য নিয়ে কাটবে, এমন কথা আমি বলতে পারি না। তবে এইটুকু বলতে পারি যে আলোচ্য বছরটিতে আপনি যথেষ্ট সাফল্য ও আনন্দ পাবেন। মানুষের কাছ থেকে সম্মান ও ভালোবাসা পাবেন। টাকাপয়সা তো উপার্জন করতে পারবেনই, এ বছর দেশের ভেতরে ও বাইরে আপনার কিছু গুরুত্বপূর্ণ ভ্রমণ হতে পারে। এ থেকে আপনি উপকৃত হবেন। আমরা আশা করব, অন্যতম শ্রেষ্ঠ রাশি সিংহ হিসেবে আপনি পুরোপুরি মনোবল সমুন্নত রেখে সামনে এগিয়ে যাবেন এবং অন্যকেও পথ দেখাবেন। জয় হোক।

২০২১ সালটি হতে যাচ্ছে আপনার জীবনের অন্যতম সেরা বছর। এ সময়ে আপনি অনেকগুলো চমৎকার সাফল্য পাবেন। টাকাপয়সা এবং আনন্দ পাবেন। পারিবারিক দিক থেকে আপনার দিনগুলো অনেক সহজ হবে। এই কথাগুলো মনে রেখে এগিয়ে চলুন। কল্যাণ হোক।

আপনার জীবনে এখন যদি অন্ধকার কিছু থাকে, তবে ২০২১ সালে এসে তা কাটতে শুরু করবে। সার্বিকভাবেই এখন আপনার জীবনটা হবে অত্যন্ত সুন্দর। আমরা আপনার ক্রমিক উন্নতি কামনা করি। জয় হোক।

কিছু ভুল–বোঝাবুঝি বিগত সময়ে আপনার জন্য বাধা হয়ে দাঁড়িয়েছিল। ২০২১ সালে এসে এই বাধাগুলো সম্পূর্ণ না হলেও বেশির ভাগই কেটে যাবে। জীবনের সবদিক আপনার সুন্দরতর হয়ে উঠবে। আমরা আপনার আরও শুভ কামনা করি।

সংগ্রামের মুখেই ধনুর শ্রেষ্ঠ পরিচয়। তার মানে এই নয় যে ২০২১ সালে আপনি কোনো সংকটের মুখে পড়বেন। বাধা ডিঙিয়ে আপনি আলোচ্য বছরে সামনে এগিয়ে যেতে পারবেন। প্রশংসনীয় কাজ করে আপনি সামাজিক প্রশংসা লাভ করবেন। অন্যান্য সাফল্য তো আসবেই। শুভ হোক।

২০২১ সালটি মকরের জন্য খুব উল্লেখযোগ্য এবং শুভ হবে। এ বছর তিনি নতুন আনন্দের দেখা পাবেন। নতুন কাজের মধ্যে তাঁর জীবন বিকশিত হবে। কিছু মানুষের ভালোবাসা তাঁকে সব সময় ঘিরে থাকবে। মকরকে এ বছর নতুন নতুন কাজের দিক খুঁজতে হবে। তাতেই তাঁর সাফল্য।

ভূমিকাতেই বলেছি যে ২০২১ সালে আমরা সবাই আছি শুভ সংখ্যা ৫-এর ঘরে। আপনার বেলায়ও এর ব্যতিক্রম নয়। এ বছর আপনি গুরুত্বপূর্ণ কিছু কাজ করবেন। ব্যক্তিগত জীবনে সামলাবেন কিছু কঠিন সমস্যা। কোনো অবস্থায় হাল ছাড়বেন না। একটু চেষ্টা করুন, আপনি সফল হবেন।

২০২১ মীন নারী-পুরুষের জন্য বয়ে আনছে দারুণ এক সুসময়। মীনের জীবনে আগে যে সাফল্য আসেনি, এখন তা আসবে। কাজেই নতুন উৎসাহ-উদ্যম নিয়ে তাঁকে কাজে নামতে হবে। হতাশার মনোভাব থাকা একেবারেই কাম্য নয়। আপনাদের জন্য রইল আমার অজস্র শুভকামনা। সবাইকে আবার জানাই শুভ নববর্ষ।