ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল গেমে আসক্ত স্ত্রী, বিয়ের ৪ মাসেই ‘চরম’ পরিণতি

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২৩, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোবাইলে গেম খেলা নিয়ে স্বামীর সঙ্গে বাকবিতণ্ডের জেরে আত্মহত্যা করেছেন স্ত্রী। এই ঘটনায় ভারতের বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হলে অভিযুক্ত স্বামী সঞ্জয় হালদারকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের আগস্টে ভারতের ট্যাংরার বাসিন্দা পিউ হাজরা হালদারের (১৮) সাথে বিয়ে হয় সল্টলেক দত্তাবাদের বাসিন্দা সঞ্জয় হালদারের। বিয়ের পর থেকেই মোবাইলে গেম খেলা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য লেগেই থাকত। স্বামীর সাথে মাঝেমধ্যেই ঝগড়া হত স্ত্রীর। দীর্ঘদিন ধরেই ঝগড়া চলছিল দুজনের মধ্যে। গতকাল মঙ্গলবার সকালেও মোবাইলে গেম খেলা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ড লাগে। এরপর কাজে বেরিয়ে যান সঞ্জয়। দুপুরে স্বামী সঞ্জয় হালদার বাড়িতে ফিরে দেখেন স্ত্রী পিউ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্ত্রী পিউকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তী সময়ে পিউয়ের বাড়ির লোক বিধাননগর দক্ষিণ থানায় এই ঘটনায় সঞ্জয় হালদারের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই বিধাননগর দক্ষিণ থানার পুলিশ সঞ্জয় হালদারকে গ্রেপ্তার করেছে। বুধবার (২২ ডিসেম্বর) অভিযুক্ত সঞ্জয়কে বিধাননগর আদালতে হাজির করা হয়।

সূত্র:জি২৪ঘণ্টা