ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

১ অক্টোবর থেকে সোনারগাঁ হোটেলে ইন্ডিয়ান ফুড ফেস্ট

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

শনিবার, ১ অক্টোবর ২০২২ থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ক্যাফে বাজার রেস্টুরেন্টে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল। উৎসবকালে ভোজন প্রেমীদের জন্য থাকবে বৈচিত্র্যময় মুখরোচক ভারতীয় খাবারের অনন্য সমারোহ।

২৯ সেপ্টেম্বর ২০২২ বিকেলে সংবাদমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে আয়োজিত এক সভায় খানা উৎসবের বিভিন্ন দিক তুলে ধরেন হোটেলস ইন্টারন্যাশনাল লিঃ (হিল) এর ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোঃ আমিনুর রহমান, এনডিসি এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকার মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস।

ঢাকায় ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী (হেড অফ চ্যানসেরি এন্ড পলিটিক্যাল) সাধুনি সাহাই ১ অক্টোবর বিকেল ৬:৩০ মিনিটে ক্যাফে বাজার রেস্টুরেন্টে ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। আগামী ৫ পর্যন্ত ফুড ফেস্টিভ্যাল প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত চলবে। সুস্বাদু ভারতীয় খাবারের পাশাপাশি জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় অতিথিদের জন্য থাকবে লাইভ মিউজিক।

খাবার মেন্যুতে পাঞ্জাবী চাওয়া মাসালা, ফিশ টিক্কা অমরিত্রা, নাগ পুরি সাজি মাটন, দহি লাসোনি চিকেন, হায়দ্রাবাদী মাটন বিরিয়ানী, চিকেন বাঞ্ছারা কাবাব, গুজরাটি ডাউ মাসালা, আলু মেথি মাসালা, পনির মাখানী, দোসাসহ বিভিন্ন আইটেম অন্তর্ভূক্ত থাকবে। অভিজ্ঞ শেফ জহির খান, জহিরুল ইসলাম এবং গোভিন্দ কারাটি অতিথিদের জন্য এসকল আইটেম তৈরি করবেন। উৎসবের অন্য একটি আকর্ষণ হলো অতিথিদের জন্য আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ক্যাফে বাজার

আগ্রহীরা +৮৮০১৭১৩৩৮২৬০৯ নম্বরে কল করে আগেভাগেই ফুড ফেস্টিভ্যালের জন্য তার স্থান বুক করতে পারেন। জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে সকল ট্যাক্সসহ ৫,৫০০টাকা । নির্দিষ্ট কার্ডে পেমেন্টের ক্ষেত্রে একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফারটিও পাওয়া যাবে।