ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ময়লার গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৫, ২০২৩ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির চাকার নিচে পড়ে নাজমা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার ভোর পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমা বেগমের ছেলে মমিন জানান, আজ ভোরে মায়ের চিকিৎসা করাতে তাকে নিয়ে ঢাকার সদরঘাটে আসি। পরে সেখান থেকে শনির আখড়ায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে একটি ব্যাটারি চালিত রিকশায় চড়ে মাকে নিয়ে রওনা হই। যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস লাল মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় রাস্তার ম্যানহোলের একটি উঁচু স্লাপের সাথে আমাদের রিকশার চাকাটি জোরে ধাক্কা লাগে। এতে আমার মা রিকশা থেকে ছিটকে সামনে পড়ে যায়। এ সময় পিছন থেকে দ্রুতগামী সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি আমার মায়ের মাথার উপর দিয়ে চলে যায়। আমি রিকশা থেকে নামার আগেই চোখের পলকেই ঘটনাটি ঘটে যায়। পরে মাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ভোলার বোরহানউদ্দিনের থানার পখিয়া গ্রামের মৃত ইউসুফ মিয়ার স্ত্রী সে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

দুই সিটি করপোরেশনের ময়লা গাড়ির ধাক্কায় এর আগে রাজধানীর বিভিন্ন স্থানে বেশ কয়েকজন নিহত হন।

১৬ এপ্রিল রাজধানীর যাত্রাবাড়ীতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এক রিকশাচালক নিহত হন। সে সময় উত্তেজিত জনতা সিটি করপোরেশনের গাড়িটি আগুনে পুড়িয়ে দেয়।

২৫ নভেম্বর রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারান সংবাদকর্মী আহসান কবির খান (৪৬)। তিনি দৈনিক সংবাদে কাজ করতেন।

গত ২৩ ডিসেম্বর পুরান ঢাকার ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামের এক বৃদ্ধ নিহত হন।  

২ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এক নারী গুরুতর আহত হন।