ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জীবনধারা
  6. বিজ্ঞান-প্রযুক্তি
  7. বিনোদন ভুবন
  8. বিবিধ
  9. ভিডিও নিউজ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. সর্বশেষ
  14. সারাবাংলা
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

শুরু হচ্ছে “ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪” ঢাকার সোনারগাঁ হোটেলে

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১৫, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্টের ১৯ তম আসর শুরু হচ্ছে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে ।

ভ্রমণ পিপাসুদের জন্য সুখবর!! বাংলাদেশের প্রাচীনতম ও খ্যাতনামা ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ার এর ১৯তম আসর “ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪” শুরু হচ্ছে আগামী ৮ই ফেব্রুয়ারি, ২০২৪ ঢাকার অভিজাত প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের গ্র্যান্ড বল রুমে।

তিন দিনব্যাপী এই মেলার আয়োজন করা হয়। ঢাকা ট্রাভেল মার্টের মূল আয়োজক ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটর। গত বছর টাইটেল স্পনসর হিসেবে সহযোগিতা করেছে এয়ার এস্ট্রা। ইউএস-বাংলা এয়ারলাইনস এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড যথাক্রমে প্রিমিয়াম স্পনসর এবং ব্যাংকিং পার্টনার হিসেবে পৃষ্ঠপোষকতা করেছে।

এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, অনলাইন ট্রাভেল এজেন্সি, স্বাস্থ্যসেবা দেওয়াসহ পর্যটন সংশ্লিষ্ট ৫০ টির বেশি প্রতিষ্ঠান এবারের ট্রাভেল মার্টে অংশ নিবে। অংশ নেওয়া দেশগুলোর মধ্যে রয়েছে ভারত, নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সৌদি আরব, ওমান, ইউএই ও বাংলাদেশ।

প্রতিবছরের মত এবছরও আয়োজক জানান, এবছরও তিনদিন ব্যাপী এই মেলায় অংশ নিবে দেশ-বিদেশের খ্যাতনামা এয়ারলাইন, ট্রাভেল এজেন্টস, ট্যুর অপারেটরস্, হোটেলস, রিসোর্টস, বিনোদন কেন্দ্রসমূহ ও অন্যান্য বিভিন্ন ট্রাভেল সেবা প্রদানকারী সংস্থা।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ মেলা চলাকালীন দর্শকদের জন্য আকর্ষণীয় মূল্য ছাড় প্রদান করবে, যা শুধু মাত্র মেলা চলাকালীনই প্রযোজ্য হবে।

এছাড়া মেলার এন্ট্রি টিকিটের উপর থাকছে আকর্ষণীয় রাফেল ড্র, যার মাধ্যমে আপনিও দেশ-বিদেশ ভ্রমণে বিভিন্ন এয়ারলাইন টিকিট ও অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা জিতে নিতে পারেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা পরিদর্শন করা যাবে। প্রবেশ মূল্য জনপ্রতি ৫০ টাকা। প্রতিদিন প্রবেশ কুপনের ওপর অনুষ্ঠিত হবে র‍্যাফেল ড্র। বিজয়ীদের জন্য থাকবে কায়রো, দুবাই, মালে, ব্যাংকক, কলকাতা, কক্সবাজার, চট্টগ্রাম ও সিলেট ভ্রমণের জন্য বিমান টিকিট। তারকা হোটেলে রাত থাকা, বিনা মূল্যে রাত ও দুপুরের খাবার সুবিধা থাকবে।

ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪ এর বিষয়ে কোন কিছু জানার থাকলে ভিজিট করুন: www.dhakatravelmart.net
স্টল বুকিং ও মেলা সংক্রান্ত যে কোন বিষয়ে জানার জন্য ফোন করুনঃ +𝟖𝟖 𝟬𝟭𝟳𝟭𝟲 𝟵𝟳𝟱 𝟱𝟭𝟮, +𝟖𝟖 𝟎𝟏𝟖𝟏𝟓 𝟎𝟕𝟐 𝟑𝟑𝟕